আবার সুযোগ এল বাংলাদেশকে বিজয়ী করার। WSIS Prize 2017 এ ভোট দিয়ে বাংলাদেশকে টানা ৪র্থ বারের জন্য বিজয়ী করুন।

জাতিসংঘের  একটি বিশেষায়িত সংস্থা আইটিইউ (ITU) , প্রতি বছর তথ্য খাতে ওয়ার্ল্ড সামিট অন ইনফরমেশন সোসাইটি (WSIS) অ্যাওয়ার্ড প্রদান করে। গত তিন বছর টানা  প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রোগ্রামের বিভিন্ন উদ্যোগ বিজয়ী হওয়ার মাধ্যমে বিশ্ব পরিমন্ডলে বাংলাদেশ প্রশংসিত হয়েছে। এ বছরও বাংলাদেশের বেশ কয়েকটি উদ্যোগ  WSIS Prize-2017 এর জন্য মনোনীত হয়েছে।

এখন সময় ভোট প্রদানের। ইতোপূর্বে  আমরা সবাই মিলে ভোট দিয়ে যেভাবে বিশ্ব দরবারে পরিচিত করেছি আমাদের সকলের প্রিয় বাংলাদেশকে, আশা করছি ঠিক সেভাবেই আমরা এবারও ভোট দিয়ে টানা ৪র্থ বারের মতো এই অন্তর্জাতিক সম্মান অর্জনের মাধ্যমে বাংলাদেশকে নিয়ে যাবো অনন্য উচ্চতায় । এজন্য প্রয়োজন আপনার মূল্যবান একটি ভোট। বিস্তারিত তথ্য জানতে পারবেন  www.bangladesh.gov.bd থেকে।

WSIS Prizes 2017 এ ভোট প্রদানেরকৌশল:

WSIS Prizes 2017 এ সরাসরি ভোট প্রদানের লিংক: https://www.itu.int/net4/wsis/prizes/2017/

ভোট প্রদানের নির্দেশিকা (বাংলা): https://goo.gl/jweaSp
Voting Guideline (English): https://goo.gl/fqNFHo

ভোট প্রদানের নির্দেশিকা (দৃষ্টি প্রতিবন্ধীদের জন্য): https://goo.gl/iFeMHi

 

মনোনিত প্রকল্পসমূহ হচ্ছেঃ

১. Nothi: Less Paper Office
২. a2i’s Social Media in Public Service Innovation Initiative
৩. DAISY-standard Accessible Reading Materials for Students with Visual and Print Disabilities
৪. a2i’s Unique Empathy Training Toolkit
৫. Rural Entrepreneurship Model for Telemedicine Services using locally developed PC and Smartphone-based diagnostic equipment and software

WSIS Prizes 2017 বিজয়ে সক্রিয় ভূমিকা রাখাতে পারে কিউরিয়াস সেভেন। কিউরিয়াস সেভেন প্রযুক্তিপ্রেমী, দেশপ্রেমে দীক্ষিত তরুণদের প্লাটফর্ম। বাংলাদেশে সকল তরুণদের উচিৎ এই আন্তর্জাতিক প্রতিযোগিতায় ভোট প্রদান করে সক্রিয়ভাবে অংশ গ্রহণ করা। নিজে ভোট প্রদান করা ছাড়াও, WSIS Prizes 2017 এর তথ্য প্রচার করা, অন্যকে ভোট প্রদানে উৎসাহিত করার মাধ্যমে আমরা এই বিজয়ের প্রত্যক্ষ অংশিদার হতে পারি।

কিউরিয়াস সেভেনের সকল শোভাকাঙ্খী, সদস্য সবাইকে  WSIS Prizes 2017 বিজয় নিশ্চিৎ করতে নিজ নিজ অবস্থান থেকে সক্রিয় ভূমিকা পালনের জন্য অনুরোধ জানাচ্ছি।

Facebook Comments

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

+ 80 = 89