অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভেলপমেন্ট বেসিক বাংলা টিউটোরিয়াল – [পর্ব-০৪]

thumbnail-android

অ্যান্ড্রয়েড Google এর তৈরি মোবাইল ডিভাইসের জন্য একটা ওপেন সোর্স অপারেটিং সিস্টেম যা লিনাক্স কর্ণেলের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। বর্তমানে প্রায় ৮২.৮% মোবাইল ডিভাইসে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ব্যবহৃত হয়, তাই অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভেলপমেন্ট শিখে একজন অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভেলপার হিসেবে আমাদের ক্যারিয়ার গড়ার সুযোগ রয়েছে। কিউরিয়াস সেভেনের ধারাবাহিক ভিডিও টিউটোরিয়ালের মাধ্যমে আমরা অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভেলপমেন্ট সম্পর্কে ব্যবহারিক ও প্রফেশনাল দক্ষতা অর্জন করবো।

অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভেলপমেন্ট বেসিক বাংলা টিউটোরিয়াল – [পর্ব-০৪]


কোন বিষয় আমাকে জানানোর জন্য মন্তব্য প্রদান করতে পারেন এর পাশাপাশি আমাকে ফেসবুকে ম্যাসেজ দিতে পারেন।

আপনার পরিকল্পনা, জিজ্ঞাসা, মতামত, পর্যালোচনা সবার সাথে শেয়ার করুন। প্রতিদিন কিছু না কিছু শেখার চেষ্টা করুন,টিমওয়ার্ক করুন, নূন্যতম প্রতিদিন দুই ঘন্টা করে কোডিং করুন।

আজ এ পর্যন্তই। সবার জন্য শুভকামনা রইলো।

Facebook Comments

2 thoughts on “অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভেলপমেন্ট বেসিক বাংলা টিউটোরিয়াল – [পর্ব-০৪]

  1. ভাইয়া একটা প্রশ্ন বিষয় টা আমি বুঝতে পারছি না, তাই প্রশ্ন টা করলাম প্লিজ উঃ দেন প্রোগ্রামিং আর অ্যাপ ডেভলপমেন্ট কি একই ? নাকি আলাদা একটু বুঝায়া বলবেন, আর অ্যান্ড্রয়েড দিয়া অ্যাপ ডেভলপমেন্ট করা যায় এমন কোন সফটওয়্যার আছে ? না থাকলে তো অ্যাপ ডেভলপমেন্ট শিখার চিন্তা এখনি মাটি চাপা দিতে হইব ?ভাইয়া একটা প্রশ্ন বিষয় টা আমি বুঝতে পারছি না, তাই প্রশ্ন টা করলাম প্লিজ উঃ দেন প্রোগ্রামিং আর অ্যাপ ডেভলপমেন্ট কি একই ? নাকি আলাদা একটু বুঝায়া বলবেন, আর অ্যান্ড্রয়েড দিয়া অ্যাপ ডেভলপমেন্ট করা যায় এমন কোন সফটওয়্যার আছে ? না থাকলে তো অ্যাপ ডেভলপমেন্ট শিখার চিন্তা এখনি মাটি চাপা দিতে হইব ?

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

− 1 = 3